| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বর্তমান সরকার ‘দেউলিয়াত্ববরণ’ করেছে : কর্নেল অলি


বর্তমান সরকার ‘দেউলিয়াত্ববরণ’ করেছে : কর্নেল অলি


রহমত নিউজ ডেস্ক     15 September, 2023     09:49 PM    


লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল অলি আহমদ (বীর বিক্রম) বলেন, প্রতিদিন গভীর থেকে গভীরতম সংকটের দিকে যাচ্ছে দেশ। আফসোস... আমরা এমন একটি দেশে বসবাস করছি যেখানে গণতন্ত্র নাই। অর্থনৈতিকভাবে বর্তমান সরকার ‘দেউলিয়াত্ববরণ’ করেছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর পূর্ব পান্থপথে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য নূরুল আলম তালুকদার, নেয়ামূল বশির, আওরঙ্গজেব বেলাল, এসএম মোরশেদ, অধ্যক্ষ সাকলায়েন ও মাহে আলম চৌধুরী। 

কর্নেল অলি বলেন, দেশে অর্থনৈতিক স্থিতিশীলতা নেই, ন্যায়বিচার নেই, মানবিক অধিকার নেই, সামাজিক শান্তি নেই, ছেলে-মেয়েদের লেখাপড়ার ভালো ব্যবস্থা নেই। এছাড়া যুবসমাজের চাকরির ব্যবস্থা নেই, স্বাস্থ্যখাতে সু-ব্যবস্থা নেই, সুশাসন নেই। সবাই অন্ধকারের দিকে ধাবিত হচ্ছি। ঘরে ঘরে বিবাদ সৃষ্টি হয়েছে।

সর্বশেষ জরিপ অনুযায়ী দেশের প্রায় ৯১ শতাংশ মানুষ গণতন্ত্র চায় জানিয়ে কর্নেল অলি বলেন, তারা (জনগণ) সরকারের কর্মকাণ্ড সমর্থন করে না। গণতন্ত্রের পরিবর্তে আমরা পেয়েছি সর্বত্র টেন্ডারবাজি, চাঁদাবাজি, অস্ত্রবাজি, দখলবাজি, অবিচার ও সর্বোপরি দুর্নীতি। যা প্রত্যেকটি প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। ঘুষ ছাড়া কোনো কাজ হয় না। মানুষকে বিরাজমান প্রকৃত অবস্থা অনুধাবন করতে হবে। অন্ধকার থেকে বের হয়ে আমাদের সোচ্চার হতে হবে। হাত গুটিয়ে ঘরে বসে থাকার সময় নেই। নিজেদের দাবি আদায়ের জন্য ঘর থেকে বের হয়ে আসতে হবে। দুর্নীতিমুক্ত সমাজ ব্যবস্থা কায়েম করার জন্য সংগ্রাম করতে হবে।